চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

একমঞ্চে ৯ চেয়ারম্যান প্রার্থী : দুর্নীতিমুক্তসহ উন্নয়নে আত্মনিয়োগের শপথ

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত করাসহ এলাকার উন্নয়নে নিজেদের আত্মনিয়োগ করার শপথ নিলেন বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রতিদ্ব›দ্বী নয়জন চেয়ারম্যান প্রার্থীসহ সব সাধারণ ও সংরক্ষিত সদস্য প্রার্থীরা।
গতকাল রবিবার বিকাল সাড়ে ৪টায় বারপাড়া ফুলমতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে একমঞ্চে সব প্রার্থী শপথবাক্য পাঠ করেন। উপজেলা নির্বাহী অফিসার ৯ চেয়ারম্যান প্রার্থীসহ ৪৪ জন সদস্য এবং ১২ সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীকে শপথ বাক্য পাঠ করান।
শপথ করা নয়জন চেয়ারম্যান প্রার্থী হলেন- মনির হোসেন তালুকদার (নৌকা), মাজহারুল ইসলাম (আনারস), মো. আলাউদ্দিন (ঘোড়া), এ কে আজাদ (টেবিল ফ্যান), আমীর হোসেন (অটোরিকশা), মোহাম্মদ আব্দুল ওয়াদুদ মিয়া (মোটরসাইকেল), নজিবুল বশর সাদ্দাম (রজনীগন্ধা), মো. মোবারক হোসেন (চশমা) ও সুমন মিয়া (টেলিফোন)। বক্তব্যে চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি সবার জন্য সমান, বহিরাগতদের প্রবেশে বিধিবিধান এবং তালিকাভুক্ত সন্ত্রাসীদের আইনের আওতায় নেয়াসহ শান্তিপূর্ণ পরিবেশে ভোটপ্রদানে পরিবেশ তৈরি করার দাবি জানান। শপথ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান বলেন, যেহেতু উপজেলায় একটি ইউনিয়নে নির্বাচন, তাই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এখানে এলার্ট থাকবে।
উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান ইভিএম ভোটিং নিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ করেন। তিনি বলেন, প্রিজাইডিং কর্মকর্তা শতভাগ নিরপেক্ষ দায়িত্ব পালন করবে। সুষ্ঠু, সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে নির্বাচন উপহার দিতে আমরা প্রতিশ্রæতিবদ্ধ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়