চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

উদযাপিত হলো ব্লুচিজ ফ্যান ফেস্ট

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হলো জনপ্রিয় অনলাইন অ্যাপারেল ব্র্যান্ড ব্লুচিজ আয়োজিত ‘ব্লুচিজ ফ্যান ফেস্ট-মিট এন্ড গ্রিট সাকিব আল হাসান’। ব্র্যান্ডটির এক বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠানটি ২ মার্চ ঢাকার একটি অভিজাত হোটেলে আয়োজন করা হয়েছিল ব্লুচিজের লয়্যাল গ্রাহকদের জন্য। অনুষ্ঠানটির মূল আকর্ষণ ছিল ব্লুচিজ ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
আসন্ন ঈদ কালেকশন সমন্বিত এক্সক্লুসিভ র‌্যাম্প-শো দিয়ে অনুষ্ঠানটির সূচনা হয়েছিল। র‌্যাম্প-শোতে ব্লুচিজ তাদের ঈদ কালেকশন উপস্থাপন করেছে যার মধ্যে ছিল প্রিমিয়াম কোয়ালিটির পাঞ্জাবি, কুর্তি, সালোয়ার কামিজ, ওয়েস্টার্ন টপস, ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্টস ইত্যাদি।
প্রতিষ্ঠানটির কর্ণধার ড. মোহাম্মদ কামরুজ্জামান বলেছেন, রুচিশীল ডিজাইনের সঙ্গে গ্রাহকদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করাই হলো ব্লুচিজের মূল উদ্দেশ্য। বিজ্ঞপ্তি।
আমরা আমাদের গ্রাহকদের চাহিদা বুঝতে পারি এবং বিশ্বাস করি আমাদের প্রতিটি কালেকশন সেগুলো পূরণ করে। বিশ্বমানের ফ্যাশন ট্রেন্ড নিশ্চিত করতে আমাদের ডিজাইনাররা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।’
এক মাসের বেশি সময় ধরে ফেসবুকে ‘ব্লুচিজ ফ্যান ফেস্ট’ প্রচারণা চালানো হয়েছিল। এই ক্যাম্পেইনের থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ২৬ ভ্যাগ্যবান বিজয়ী সাকিব আল হাসানের সঙ্গে দেখার করার সুযোগ পেয়েছিলেন। বিশ্বসেরা অলরাউন্ডারের উপস্থিতি এবং মনোমুগ্ধকর র‌্যাম্প-শোয়ের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়