সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

সাবেক ইউপি সদস্যসহ ৫ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ধারালো অস্ত্র নিয়ে এক সাবেক ইউপি সদস্যের অফিসে হামলা চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ সময় নারীসহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে। গত শুক্রবার রাত সাড়ে ১০টায় উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাব এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ভুলতা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভূঁইয়া ও তার বড় ভাই মুকবুল হোসেন, বোন পারভীন বেগম, ভাগিনা কালাম, প্রতিবেশী বাদল মিয়া। এ ঘটনায় আহত সাইফুল ইসলাম ভূঁইয়ার ভাতিজা মুরাদ হোসেন ভূঁইয়া রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মুরাদ হোসেন ভূঁইয়া জানান, ১৬ শতাংশ জমি নিয়ে তার চাচা সাইফুল ইসলামের সঙ্গে একই এলাকার শামীম ওসমান রাজুর বিরোধ চলছিল। এরই জেরে শামীম ওসমান রাজুর নেতৃত্বে রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্র নিয়ে কিশোর গ্যাংয়ের সদস্য মেহেদী, বায়েজিদ, ওমর ফারুক, রবিউল, আ. রব, শান্ত, নাইমুর, পানা উল্লা, আলাউদ্দিন, বাবু, ফাহিম, শুভ, নাদিম, নাহিদ, কাওসার, মাছুম, রানা, সোহাগ, দিপু, রাসেল, আম্বর আলীসহ অজ্ঞাত আরো ১০-১৫ জন তার চাচার বাড়ির সামনের অফিসে অতর্কিত হামলা চালায়। এসময় তারা তার চাচা সাইফুল ইসলামকে কুপিয়ে জখম করে। তার বড় চাচা মুকবুল হোসেন এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। তাদের চিৎকারে তার ফুফু পারভীন বেগম, ফুফাত ভাই কালাম, প্রতিবেশী বাদল মিয়া এগিয়ে আসলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
তবে, এ ব্যাপারে শামীম ওসমান রাজুসহ অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়