সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

শ্রীপুরে প্রাথমিক শিক্ষকদের মিলনমেলা

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণে ‘প্রাথমিক শিক্ষক মিলনমেলা’ অনুষ্ঠিত হয়েছে। মিলনমেলায় শিক্ষার মানোন্নয়নে ভাবনা ও প্রধানমন্ত্রীর ঘোষণা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রাথমিক শিক্ষকগণের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
গতকাল শনিবার দুপুর ১২টায় ভাংনাহাটি গ্রিন ভিউ গল্ফ রিসোর্ট মিলনায়তনে মতবিনিময় অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শিক্ষকরা বক্তব্য রাখেন। শ্রীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধানের সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোফাজ্জল হোসেন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ ফরিদ, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, শ্রীপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ। শিক্ষক প্রতিনিধিদের মধ্যে থেকে বক্তব্য রাখেন মৌসুমি আক্তার, মাহবুবুর রহমান, আছমা আফরোজ, ফরিদা ইয়াসমিন, রীনা পারভিন।
প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করে মতবিনিময় অনুষ্ঠানে শিক্ষকরা এক জেলা থেকে অন্য জেলায় শিক্ষক বদলির প্রক্রিয়া বন্ধ করার অনুরোধ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়