সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

লোহাগাড়া-চকরিয়া সীমান্ত : বাস-লেগুনা সংঘর্ষে প্রাণ গেল ৫ জনের আহত ১০

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগাড়া ও চকরিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় বিজিবির (বর্ডার গার্ড বাংলাদেশ) একটি বাসের সঙ্গে যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন।
গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং-লোহাগাড়া সীমান্তবর্তী আজিজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিজিবি সদস্যদের কেউ আহত হয়নি বলে জানিয়েছেন চিরিঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) খোকন রুদ্র দে।
নিহতরা হলেন- হারবাং ইউনিয়নের আবুল বাশারের ছেলে মো. হামিদ (৩২), একই এলাকার দানু মিয়ার ছেলে নজু মিয়া (২৮), লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩০), মোহাম্মদ সারোয়ার আলমের মেয়ে নারগিস আক্তার মায়াবি (১৫) এবং ঝিলংজা ইউনিয়নের মৃত সিদ্দিক আহমেদের ছেলে রাসেল (৩৫)। স্থানীয়রা জানান, কক্সবাজারমুখী বিজিবির বাসের সঙ্গে বিপরীতমুখী যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন। হতাহতরা সবাই লেগুনার যাত্রী। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি ইমন চৌধুরী জানান, বিজিবির সদস্যরা সাতকানিয়া বায়তুল ইজ্জত বিজিবি ক্যাম্প থেকে সদস্যদের নিয়ে কক্সবাজারগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যান লেগুনার তিন যাত্রী। আহত হন আরো অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়