সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

ঢাকা রিজেন্সি তে চলছে ‘কালার’স অফ স্প্রিং’

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বসন্ত মানেই প্রাণচঞ্চলতা, প্রকৃতিতে রঙের খেলা। তাই বসন্ত-বরন উদযাপন উপলক্ষে এবং বসন্তের হাওয়ায় সিক্ত হতে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট-ও তার বিভিন্ন আউটলেট-এ রেখেছে নানান সব আকর্ষণীয় অফার। ঢাকা রিজেন্সি তার অতিথিদের জন্য অফার করছে বুফে ডিনার এবং বুফে ব্রেকফাস্ট সহ খুবই রিলাক্সিং ডাইন অ্যান্ড স্টে প্যাকেজ শুধুমাত্র ১২ হাজার ৫৫৫ টাকায় এবং কাপলদের জন্য হ্যাপি স্টে প্যাকেজ ৮ হাজার ৭৮৭ টাকায় (রুম এবং সাথে ব্যুফে ব্রেকফাস্ট)। পাশাপাশি রিজেন্সি তার অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে তার রুফটপ- এ অবস্থিত পুল সাইডে। যেখানে থাকছে সিঙ্গেল সুইমারদের জন্য সুইমিং করার আকর্ষণীয় অফার, গরম কফি অথবা ফ্রেশ জুস সহ মাত্র ১ হাজার ৯৯৯ টাকা এবং কাপলদের জন্য ২ হাজার ৯৯৯ টাকা!
রিজেন্সি-র গ্রান্ডিওস রেস্টুরেন্ট অফার করছে একটি ব্যুফের মূল্যে দুইটি ব্যুফে উপভোগ করা সুযোগ শুধুমাত্র ৪ হাজার ৪৪৪ টাকা। এছাড়া যারা বার-বি-কিউ অথবা সি ফুড ভালোবাসেন তাদের জন্য আছে রুফটপ রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন-এ “বার বি কিউ ফিয়েস্তা”। এছাড়া বার্গার এবং পিজ্জা- তে বাই ওয়ান গেট্ ওয়ান ফ্রি অফার তো আছেই, সাথে বসন্ত বরণে স্পা সার্ভিসে মিলবে বাড়তি ২০% মূল্যছাড়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়