সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

চোরাই গরুসহ আটক ৩

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় চোরাই গরুসহ তিন জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজনের সহযোগিতায় উপজেলার ছদাহা ইউনিয়নের বিছিন্নাপাড়া এলাকা থেকে একটি চোরাই গরুসহ তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- পার্শ^বর্তী লোহাগাড়া উপজেলার দরবেশ হাটের সওদাগরপাডা এলাকার মৃত সিদ্দিক আহাম্মদের ছেলে মো. আবুল হোসেন (৫০), একই এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ শহীদ (২৬) ও সাতকানিয়ার ছদাহার মৌলবিপাড়া এলাকার আহমদুল হকের ছেলে মোহাম্মদ ইব্রাহিম (১৯)।
সাতকানিয়া থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ছদাহার বিছিন্নাপাড়া এলাকায় অপরিচিত ৩ জন ব্যক্তি একটি গরু নিয়ে দ্রুত চলে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হলে তাদের আটক করে গরুর বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।
পরে তারা গরু চুরির বিষয়টি স্বীকার করলে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ঘটনায় গত শুক্রবার রাতে থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়