সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

চকরিয়ায় তুচ্ছ ঘটনায় সংঘর্ষ গৃহবধূ নিহত

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়ায় পরিত্যক্ত বাদাম ক্ষেতে ছাগলে গাছ-পাতা খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের লোকজনের সংঘর্ষে কুলছুমা বেগম (৪০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পরিবারের আরও কয়েকজন লোক। এ ঘটনায় পুলিশ এক নারীকে গ্রেফতার করেছে। গত শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই ওয়ার্ডের নুর মোহাম্মদের স্ত্রী।
সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, তার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মো. জকরিয়ার পরিত্যক্ত বাদাম ক্ষেতের গাছ ও পাতা খায় নূর মোহাম্মদের ছাগল। বিকালে ঘটনাটি মীমাংসা করে দেয়া হলেও রাতে উভয় পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। তিনি আরও বলেন, রাত সাড়ে ৯টার দিকে লাঠিসোটা ও দা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় দুই পরিবার। ওই সময় কুলছুমা এগিয়ে এলে তাকে কোপাতে থাকে প্রতিপক্ষের লোকজন। সংঘর্ষে উভয় পরিবারের কয়েকজন আহতও হয়েছেন। চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, রাতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জেমি আক্তার নামে এক নারীকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়