সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

গৌরনদী : মাদক মামলায় দণ্ডিত স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদীতে মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গৌরনদী পৌর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ওয়াসকরনি আকনকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তিখাসার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন এএসআই মো. সোহেল রানা।
গৌরনদী মডেল থানা ও আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৮ মে ২০ পিস ইয়াবাসহ ওয়াসকরনি আকনকে (৪৫) গ্রেপ্তার করেছিল। ওই সময় থানার এসআই মো. মেহেদী হাসান বাদী হয়ে ওয়াসকরনির বিরুদ্ধে থানায় মাদক মামলা দায়ের করেন। এরপর তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে জেল হাজতে পাঠায়। কিছুদিন পর তিনি জামিন নিয়ে জেল হাজত থেকে বের হয়ে আসেন। এরপর আদালতে হাজিরা না দিয়ে পলাতক ছিলেন।
ফলে আসামির অনুপস্থিতিতে আদালত মামলার বিচার কার্যক্রম পরিচালনা করে। এরপর বরিশালের সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনিরুজ্জামান গত ২০২০ সালের ৯ ফেব্রুয়ারি আসামির অনুপস্থিতিতে মামলার রায় ঘোষণা করেন। রায়ে আসামিকে দুই বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন গতকাল শনিবার বিকালে জানান, রায় ঘোষণার পর থেকে আসামি ওয়াসকরনি আকন পলাতক ছিলেন। সম্প্রতি আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। গোপন সূত্রে তার অবস্থান জানতে পেরে থানার এএসআই মো. সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গত শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করেন। গতকাল শনিবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়