সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

ইসলামী ব্যাংক : চট্টগ্রামে বার্ষিক বনভোজন ও মিলনমেলা

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম নর্থ জোন, সাউথ জোন এবং আগ্রাবাদ করপোরেট ও খাতুনগঞ্জ করপোরেট শাখার উদ্যোগে বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলা গত ৩ মার্চ কক্সবাজারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি এম মোহা. গিয়াসউদ্দিন কাদের। এতে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মিয়া মো. বরকত উল্লাহ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন, আগ্রাবাদ করপোরেট শাখাপ্রধান আবদুল নাসের এবং খাতুনগঞ্জ করপোরেট শাখাপ্রধান মোহাম্মদ এহসানুল ইসলাম।
চট্টগ্রাম নর্থ ও সাউথ জোন, আগ্রাবাদ ও খাতুনগঞ্জ করপোরেট শাখার নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা এতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে ব্যাংকের ৪০ বছর পূর্তি উপলক্ষে ৪০ জনকে পুরস্কার প্রদান করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়