সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

ইন্ডিপেনডেন্স ডে কাপ গল্ফ টুর্নামেন্ট সমাপ্ত

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চার দিনব্যাপী ‘১২তম টয়োটা-নাভানা ইন্ডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল শনিবার আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনীর এডজুট্যান্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, গত ১ মার্চ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন আর্মি গল্ফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, বিএসপি, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি (এলপিআর)। প্রতিযোগিতায় দেশি/বিদেশি খেলোয়াড়সহ মোট ৭৫৫ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে লে. কর্নেল মো. ইকরামুল ইয়াসিন চ্যাম্পিয়ন, ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মান্নান মিয়া (অব.) ভ্যাটারান উইনার, ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম শামসুদ্দিন (অব.) সিনিয়র উইনার, মিসেস হাফিজা সুলতানা সাথী লেডি উইনার এবং মাস্টার সাবরুন জামিল বিন আজাদ জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা এবং দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তি; আর্মি গলফ ক্লাবের সদস্য ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়