সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

আনোয়ারায় ভূমিমন্ত্রী : ঘরে ঘরে গিয়ে উন্নয়নের কথা বলতে হবে

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, দল বাঁচলে দেশ বাঁচবে, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে বুঝাতে হবে।
বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। একমাত্র আওয়ামী লীগ সরকার দেশের সব উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে পারবে। তাই আগামী জাতীয় নির্বাচনে দলকে আবারো জয়যুক্ত করার জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল শনিবার দুপুরে আনোয়ারার কালাবিবির দিঘির মোড়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগ ও সংগ্রামের বিনিময়ে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতেই গণতন্ত্র, দেশ ও দেশের জনগণ নিরাপদ। বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষের দল। তাই কোনো অপশক্তির হাতে দেশের ক্ষমতা ছেড়ে দিতে পারি না।
সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবরের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের।
সাধারণ সম্পাদক জাফর ইকবাল তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা সামসুদ্দিন আহমেদ চৌধুরী।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে ও সহসভাপতি নুরুল আবছার তালুকদারের সঞ্চালনায় কাউন্সিলারদের সম্মতিক্রমে আলী আকবরকে সভাপতি ও রিদওয়ানুল হক রহিমকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়