সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

অগ্রণী ব্যাংক : ঢাকা সার্কেল-২ এর ব্যবসায় সভা

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংক লিমিটেড ঢাকা সার্কেল-২ এর অধীনস্থ শাখাসমূহের ২০২২ সালে অর্জিত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পর্যালোচনা এবং ২০২৩ সালে ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাক্সিক্ষত পর্যায়ে উন্নীত করার লক্ষে ব্যবস্থাপক সম্মেলন গতকাল অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।
ঢাকা সার্কেল-২ কর্তৃক আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। সম্মেলনে সভাপতিত্ব করেন মো. ফজলে খোদা, মহাব্যবস্থাপক, ঢাকা সার্কেল-২। এ সময় উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম, শ্যামল কৃষ্ণ সাহা ও পারভীন আকতারসহ সংশ্লিষ্ট মহাব্যবস্থাপক, সার্কেলাধীন সব নির্বাহী, অঞ্চল প্রধান এবং ব্যবস্থাপক উপস্থিত ছিলেন।
ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর ব্যাংকের শ্রেণিকৃত ঋণ হ্রাস, আমানত বৃদ্ধির পাশাপাশি গ্রাহক সেবার মানউন্নয়ন ও পরিচালন মুনাফা অর্জনের লক্ষ্যে বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়