জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

৪র্থ শিল্প বিপ্লব : বশেমুরকৃবিতে দুটি কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ‘চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় করণীয়’ বিষয়ে দুটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাশিওরেন্স সেল (আইকিউএসি) এ কর্মশালার আয়োজন করে। কর্মশালা দুটিতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দীন মিয়া।
কর্মশালায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন প্রধান অতিথি এবং ট্রেজারার অধ্যাপক তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দিনব্যাপী এ কর্মশালায় উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পৃথিবীর ইতিহাসে বিরল ব্যক্তিত্ব, যার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে দেশ আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে পদার্পণ করছে। ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দীন মিয়া বলেন, যে জাতি টেকনোলজিতে এগিয়ে আছে সে জাতি তত উন্নতি লাভ করেছে। তিনি দক্ষ জনশক্তির উপর জোর দেন এবং স্মার্ট বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা কামনা করেন।
কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন যথাক্রমে পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ড. এম. এয়নুল হক এবং পরিচালক (আইকিউএসি) অধ্যাপক ড. মো. আবিয়ার রহমান। প্রথম কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের সব ডিন, বিভাগীয় প্রধান ও পরিচালক এবং দ্বিতীয় কর্মশালায় গ্র্যাজুয়েট ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়