জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

শাশুড়ি-বউমার সম্পর্কের সমীকরণ

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০০৭ সালে বচ্চন পরিবারের পুত্রবধূ হয়ে আসেন ঐশ্বর্য রাই। প্রথম দিন থেকেই অভিষেকের পদবি জুড়েছেন নিজের নামের সঙ্গে। হয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন। প্রায় ১৫ বছর হলো অভিষেক ও তার দাম্পত্যের। নানা সময় নানা গুঞ্জন শোনা গিয়েছে বচ্চনদের নিয়ে। কখনো অভিষেক-ঐশ্বর্যার সম্পর্কে পেশাগত দিক থেকে রেষারেষি। কিংবা কখনো জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যার মনোমালিন্য। যদিও ঐশ্বর্যা নিজের চারপাশে যেন এক বর্ম তৈরি করে নিয়েছেন, যা ভেদ করা বেশ দুষ্কর। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে প্রতি মুহূর্তে ভারসাম্য রেখে চলেছেন অভিনেত্রী। যদিও মেয়ে আরাধ্যার জন্মের পর কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। কোনো অনুষ্ঠান কিংবা বলিউডের পার্টিতে খুব বেশি দেখা যায় না তাকে। তবু তাকে নিয়ে উৎসাহের অন্ত নেই। তবে যে প্রসঙ্গটা বারবার ঘুরে-ফিরে এসেছে সংবাদমাধ্যমে, তা হলো শাশুড়ি-বউমার সম্পর্কের সমীকরণ।
বচ্চন-বধূর নাকি অমিতাভ-জয়ার সঙ্গে একেবারেই ভালো সম্পর্ক নয়। বেশ কিছু বছর আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও নাকি গৃহবিবাদ চরমে ওঠে। বিভিন্ন সময় নাম না করেই তিনি বিঁধেছেন ঐশ্বর্যাকে। তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে এক সাক্ষাৎকারে জয়া বচ্চন বলেন, ‘আমার ঐশ্বর্যার কিছু পছন্দ না হলে সেটা সামনাসামনি বলি। ওর পেছনে নিন্দেমন্দ করি না। সেটা আমার অসম্মান বলেই মনে হয়।’ পাশপাশি জয়া বলেন, ‘আমরা দুজনেই আরামপ্রিয়, ঐশ্বর্যার সঙ্গে খুব ভালো সময় কাটে।’ ক্যামেরার সামনে বচ্চনরা সব সময় সুখী পরিবার। বি টাউনের একটা অংশ বলে থাকে, অমিতাভ-জয়ার সঙ্গে বরাবরই ঐশ্বর্যার সম্পর্ক খুব ভালো।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়