জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

রাজবাড়ী : ২৬ বছর পর আজ জেলা যুবলীগের সম্মেলন

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে ২৬ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে যুবলীগের সম্মেলন। রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে মাঠে আজ শনিবার সম্মেলন উদ্বোধন করবেন যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ।
যুবলীগের কেন্দ্রীয় নেতাদের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন দিয়ে তারা দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালাচ্ছেন। যুবলীগ নেতারা বলছেন, ত্যাগী পরীক্ষিত ও পরিচ্ছন্ন ইমেজের নেতৃত্ব চাইছেন তারা। তবে নেতৃত্বে আসার প্রতিযোগীতায় রয়েছেন সাবেক জেলা ছাত্রলীগের নেতারা।
রাজবাড়ী জেলা যুবলীগ সূত্র জানায়, রাজবাড়ী জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন হয় ১৯৯৬ সালে। এরপর ২০০৪ সালে ওই কমিটি ভেঙে দিয়ে জহুরুল ইসলামকে আহ্বায়ক এবং আবুল হোসেন ও শাহ মো. জাহাঙ্গীর জলিলকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরপর আর হয়নি কোনো কমিটি। সম্মেলন উপলক্ষে যুবলীগের নেতৃত্ব পেতে অনেকটাই চাঙ্গা নেতাকর্মীরা। যাদের মধ্যে ছাত্রলীগের সাবেক নেতার সংখ্যাই বেশি। সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন কেন্দ্রীয় কমিটির কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছে।
এরই মধ্যে সম্মলন স্থলে ১৪০ ফুট নৌকার মধ্যে মঞ্চ বানানো হয়েছে। নিরাপত্তার জন্য বসানো হয়েছে ৩০টি সিসি ক্যামেরা। জেলার পাঁচ উপজেলা থেকে ৫০ হাজার নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন বলে জানান যুবলীগের কর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়