জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে পিকআপের ধাক্কায় দুই যুবক নিহত

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন আকবর হোসেন (৪০) ও মো. হাসান (৩০) নামের দুই যুবক। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে ঘটে এই দুর্ঘটনা। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আকবর ও হাসানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সোহেল (৩৫) নামে একজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, রায়েরবাগ ফুটওভার ব্রিজের নিচে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় দ্রুতগামী একটি পিকআপ। পরে অটোরিকশায় থাকা চালক মো. আকবর হোসেন (৪০), যাত্রী হাসান (৩০) ও সোহেলকে (৩৫) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকবরকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় হাসানেরও মৃত্যু হয়। সোহেল নামে একজন চিকিৎসাধীন। এসআই আনোয়ার হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পিকআপ ভ্যান, চালক ও তার সহযোগী পুলিশের হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়