জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

বীর বাহাদুর উশৈসিং : শেখ হাসিনা ক্ষমতায় বলেই মানুষের ভাগ্য পরিবর্তন ঘটে

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সব সম্প্রদায়ের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেছে।
তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামের সব সম্প্রদায়ের মানুষের কথা চিন্তা করে চন্দ্রঘোনা কর্ণফুলী সেতু দ্রুত নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের স্লোগান ধর্ম যার যার দেশ হলো সবার। তাই বর্তমান সরকারের আমলে সারাদেশের ন্যায় পার্বত্য চট্টগ্রামে প্রতিটি এলাকায় বসবাসরত সকল স¤প্রদায়ের ধর্মীয় দৃষ্টিনন্দন উপাসনালয়গুলো নির্মাণ করতে সক্ষম হয়েছে। তিন আরো বলেন, পার্বত্য চট্টগ্রামের সকল স¤প্রদায়ের মানুষের কথা চিন্তা করে চন্দ্রঘোনা কর্ণফুলী সেতু দ্রুত নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শুক্রবার সকালে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনে শ্রী শ্রীমৎ স্বামী জ্যোতিশ্বরানন্দ গিরি মহারাজের ১১৪তম শুভ আবির্ভাব এবং জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্বশান্তি শ্রী শ্রী গীতাযজ্ঞ ও সনাতন ধর্ম মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ১ কোটি ২০ লাখ টাকার ব্যয়ে নির্মিত জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের নতুন ভবন উদ্বোধন এবং জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের ৫০ লাখ টাকা ব্যয়ে নতুন রাস্তা নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ স্বামী অভেদানন্দ মহারাজের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম সীতাকুণ্ড শংকর মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী তপনানন্দ গিরি মহারাজ।
বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, নির্বাহী প্রকৌশলী তুষির চাকমা, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের উপদেষ্টা ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অমল কান্তি দাস, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও শান্তনু কুমার দাশ, কাপ্তাই সার্কেল রোশনারা রফ, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়