জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

ঠাকুরগাঁও : চোখের সমস্যায় পড়তে না পারায় আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীতে চোখের সমস্যার কারণে পড়াশোনায় সমস্যা হওয়ায় আল আদিল (১৪) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার বড়গাঁও ইউনিয়নের বড়গাঁও মধ্যপাড়া গ্রামে ওই কিশোরের নিজ কক্ষ থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
মৃত আল আদিল মধ্যপাড়া গ্রামের মাহামুদ হাসান মানিকের ছেলে।
জানা যায়, গত বুধবার রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়ে আদিল। গত বৃহস্পতিবার অনেক বেলা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন শয়নকক্ষের দরজা খুলে দেখেন গলায় দড়ি পেঁচিয়ে ঝুলছে আল আদিল। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।
আল আদিল ছোটবেলা থেকেই চোখের সমস্যায় ভুগছিল। দিনে সামান্য পরিমাণ দেখতে পেলেও রাতে তেমন দেখতে পেত না। তার ইচ্ছা ছিল বড় ভাইয়ের মতো সে পড়াশোনা করবে। পড়াশোনা করার জন্য মাদ্রাসায় ভর্তিও হয়েছিল। কিন্তু চোখের সমস্যার কারণে আর পড়াশোনা করা সম্ভব হয়ে ওঠেনি তার। তাই অভিমানে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন পরিবারের লোকজন ও পুলিশ।
ভূল্লী থানার ওসি এ কে এম আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আদিল দীর্ঘদিন থেকে চোখের সমস্যায় ভুগছিল। এ কারণে পড়তে সমস্যা হওয়ায় অভিমানে আত্মহত্যা করে থাকতে পারে।
এ বিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়