জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

ছাতক ব্রিজ একাডেমি : বৃত্তি পরীক্ষায় শতভাগ সাফল্য

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে ইংরেজি মাধ্যমের স্কুল এন্ড কলেজ ব্রিজ একাডেমি ২০২২ সালে অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেছে।
একাডেমি সূত্রে জনা যায়, সরকারি বিধি মোতাবেক পঞ্চম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের মোট ২০ শতাংশ অর্থাৎ একাডেমি থেকে ৭ জন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ৬ জন ট্যালেন্টপুলে ও ১ জন সাধারণ বৃত্তি লাভ করে। বৃত্তিপ্রাপ্তরা হলো অর্পিতা দাস, তাহমিদ উদ্দিন, মুহতাসিন রহমান রিফাত, বুশরা বিনতে আসাদ, মো. সামিউল হাসান সামি, নিম্মি ঘোষ ও ইমতিয়াজ উদ্দিন আবির।
শিক্ষার্থীদের শতভাগ সফলতা অর্জনে একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শিক্ষাবিদ আইয়ুব করম আলী ও প্রিন্সিপাল মোস্তাক আহমেদ সন্তুষ্টি প্রকাশ করে জানান, একাডেমির শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীসহ অভিভাবকদের ঐকান্তিক প্রচেষ্টায় একাডেমিতে ব্যাপক ইতিবাচক পরিবর্তন সাধিত হয়েছে। ভবিষ্যতেও সাফল্যের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে এমনটি প্রত্যাশা করছি। ব্রিজ একাডেমিকে দেশের শীর্ষস্থানীয় কলেজ হিসাবে গড়ে তোলার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়