জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

চান্দিনায় দুটি উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : গ্রামীণ অবকাঠামো সংস্কার কর্মসূচির আওতায় চান্দিনায় গল্লাই ইউনিয়নে ১১ লক্ষাধিক টাকা ব্যয়ে দুটি প্রকল্প উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার সকাল থেকে ওই ইউনিয়নের কংগাই গ্রামে ২টি সংস্কার কাজ উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।
দুপুরে ৭ লাখ ২০ হাজার টাকা ব্যয়ে কংগাই রুহুল আমিন মেম্বারের ডিপ মেশিন থেকে সীমার খালের সøুইস গেট পর্যন্ত কাঁচা রাস্তা এবং বিকালে সাড়ে ৮ টন চালের বিপরীতে কংগাই উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন পুকুরে রিটার্নিং দেয়াল ও মাঠ ভরাট কাজের উদ্বোধন করেন তিনি। এ সময় দোয়া ও মোনাজাত শেষে কংগাই উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন প্রাণ গোপাল দত্ত। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাপস শীল, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, গল্লাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম দর্জি প্রমুখ। পরে কর্মী সমাবেশে গল্লাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম দর্জির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য অধ্যাপক বজলুর রহমান, কেরণখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুমন ভূইয়া, গল্লাই ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আকামত আলী, সহসভাপতি সালাম সরকার, সাবেক ওয়ার্ড সভাপতি তৈয়ব আলী প্রধান, সাবেক ইউপি সদস্য গৌরাঙ্গ দাস, আওয়ামী লীগ নেতা অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য মো. সফিকুল ইসলাম ও আবদুল জব্বার মাস্টার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়