জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

গুরুদাসপুরে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : গুরুদাসপুরের খুবজীপুর আব্দুল হামিদ কমপ্লেক্সে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী শিশু কিশোরসহ সব শ্রেণি-পেশার মানুষের বিনা খরচে চিকিৎসাসেবা দেয়া হয় এই হেলথ ক্যাম্পে।
ন্যাশনাল আই কেয়ার, ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট, শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল স্বাস্থ্যসেবা বিভাগ, খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল, হার্ট ফাউন্ডেশন রাজশাহী, কোয়ান্টাম ফাউন্ডেশন, বাংলাদেশ এসোসিয়েশন অব সাইক্রিয়াটিস্ট, হাইপারটেনশান এন্ড রিসার্চ সেন্টার রংপুর, সোসাইটি অব স্পিচ এন্ড ল্যাংগুয়েজ থেরাপিস্ট উপজেলা হেল্থ কমপ্লেক্স গুরুদাসপুর-বড়াইগ্রাম এবং চলনবিল হাসপাতালের সহযোগিতায় দিনব্যাপী হেলথ ক্যাম্পের সেবা কার্যক্রম চলে। এর আয়োজক গুরুদাসপুরের এল্ডারলি কেয়ার বাংলাদেশ খুবজীপুর। হেলথ ক্যাম্প কর্মসূচির উদ্বোধন করেন এল্ডারলি কেয়ার বাংলাদেশ এর সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্ব্যাস্থ্য উপদেষ্টা প্রফেসর ডা. সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান অতিরিক্ত সচিব স্বাস্থ্য মন্ত্রণালয় ।
হেলথ ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ, সার্জারি, প্রসূতি, গ্যাস্ট্রো, অর্থোপেডিক্স, মেডিসিন, মানসিক, নিউরো, চক্ষুসহ বিভিন্ন রোগের চিকিৎসা দেয়া হয়। এছাড়া ফিজিওথেরাপি ও পুষ্টি বিষয়ে দেয়া হয় বিভিন্ন পরামর্শ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়