জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

এআইবিএল ও হাব মতবিনিময় সভা

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গত ২ মার্চ ঢাকার পুরানা পল্টনে বার্ডস আই কনভেনশন হলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ঢাকা নর্থ ও সাউথ জোনের উদ্যোগে আয়োজিত হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) সদস্যদের সঙ্গে ‘হজবিষয়ক মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মো. মাহমুদুর রহমান, আবেদ আহাম্মদ খান, আবদুল্লাহ আল মামুন এবং মো. ফজলুর রহমান চৌধুরী।
সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মুজিবুল কাদের। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং এন্ড রিসার্স ইনস্টিটিউটের ডিরেক্টর জেনারেল মো. আব্দুল আউয়াল সরকার এবং ঢাকা সাউথ জোনের হেড ও ইভিপি মো. মনির আহমেদ, কা’বা হজ গ্রুপের চেয়ারম্যান আলহাজ মাওলানা মো. মাহমুদুর রহমান, আকাবা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী মো. মহিউদ্দিন আলমগীর এবং সাজিদ হজ গ্রুপের স্বত্বাধিকারী মুফতি আব্দুল ওয়ালিদসহ প্রমুখ।
এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মজিবর রহমান এবং শীর্ষ নির্বাহীসহ হাবের সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়