জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

অভয়নগর : ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগরে মাছের ঘেরে থেকে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ উপজেলার ধোপাদী গ্রামের উলু বটতলার একটি মাছের ঘের থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত ইজিবাইক চালকের নাম মো. রাশেদ হোসেন (২৩)। তিনি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের মঠবাড়িয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।
এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার ধোপাদী গ্রামের আজিবর সরদার উলুবটতলা এলাকায় তার মাছের ঘেরে গতকাল শুক্রবার দুপুরে মাছের খাবার দেয়ার সময় পানির মধ্যে একটি মরদেহ দেখতে পান। পরে এলাকাবাসী অভয়নগর থানায় খবর দিলে পুলিশ বেলা ১টার দিকে মাছের ঘের থেকে মরদেহটি উদ্ধার করে। তার পরনে জিন্সের প্যান্ট ও গায়ে কালো রংয়ের গেঞ্জি এবং গলায় রশি পেঁচানো ছিল। ঘের মালিক আজিজুর রহমান সরদার বলেন, আমি আমার ঘেরে মাছের খাবার দিয়ে ঘেরের পাড়ে কলা কাটতে গিয়ে ঘেরের মধ্যে একটি মরদেহ ভাসতে দেখে এলাকাবাসীকে জানাই। এরপর পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।
নিহত রাশেদের পিতা জসিম উদ্দিন বলেনান, গত বৃহস্পতিবার সকালে রাশেদ বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। শুনেছি তিনজন লোক ইজিবাইক রিজার্ভ করে নিয়ে গেছে। এরপর আর বাড়ি ফিরে আসেনি।
অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়