উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

সেক্টর কমান্ডারস ফোরামের মাসব্যাপী কর্মসূচি শুরু

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বাঙালির অগ্নিঝরা মার্চের মাসব্যাপী কর্মসূচির সূচনা করেছে সেক্টর কমান্ডারস ফোরাম। সংগঠনের চট্টগ্রাম জেলা ও মহানগরের আয়োজনে ১ মার্চ সন্ধ্যায় নগরীর দোস্তবিল্ডিং কার্যালয়ে আলোচনা সভা ও স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
সংগঠনের চট্টগ্রাম জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী বাবুল, প্রধান বক্তা ছিলেন সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার। এতে বক্তব্য দেন জেলার সহসভাপতি ফোরকান উদ্দিন আহমেদ, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম চৌধুরী, জেলা ও মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক খান, সাহেদ মুরাদ সাকু, নারীবিষয়ক সম্পাদক এডভোকেট সাইফুন নাহার খুশী, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া প্রমুখ। সভায় বক্তারা স্বাধীনতাবিরোধী মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ও তাদের দোসরদের ষড়যন্ত্র প্রতিরোধের শপথ নিয়ে দেশবাসীকে এই অপশক্তির বিনাশে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সভায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভা, ১৭ মার্চ লালদীঘি চত্বরে বঙ্গবন্ধুর জন্মদিনে স্মরণ অনুষ্ঠান, ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস, ২৬ মার্চ স্বাধীনতা দিবস উদযাপন ও ৩১ মার্চ আলোচনা সভা আয়োজনের মাসব্যাপী কর্মসূচি সফল করার আহ্বান জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়