উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

সাভারের খেজুরটেক : সেনাপল্লীতে ফ্ল্যাট হস্তান্তর করলেন সেনাপ্রধান

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি গতকাল বৃহস্পতিবার সাভারের খেজুরটেক সেনাপল্লীতে সেনাবাহিনীর অর্থায়নে নির্মিত ‘আস্থানীড় প্রকল্প’ নামে ২০টি ফ্ল্যাট হস্তান্তর করেন।
এ সময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরিরত অবস্থায় দেশে/জাতিসংঘ শান্তিরক্ষা মিশন এবং পার্বত্য চট্টগ্রামে আভিযানিক/সক্রিয় দায়িত্ব পালনকালে জীবন উৎসর্গকারী সেনাসদস্যদের পরিবারের উত্তরাধিকারীদের মধ্যে ফ্ল্যাট হস্তান্তর নিঃসন্দেহে কল্যাণমুখী উদ্যোগ। সেনাসদস্যদের পরিবাররা যাতে সুখী, সমৃদ্ধ, নিরাপদ ও মর্যাদাপূর্ণ জীবনযাপন করতে পারেন, সেই লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ফ্ল্যাট প্রদানের উদ্যোগ গ্রহণ নেয়া হয়। আইএসপিআর
ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এবং জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হকসহ সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও সাভার সেনানিবাসের অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়