উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

লোহাগাড়ায় অস্ত্র ও গুলিসহ ৪ যুবক আটক

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : লোহাগাড়ায় দুটি দেশীয় এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ও ৯১ রাউন্ড রিভলবারের গুলিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
আটকরা হলেন- উপজেলার আমিরবাদ ইউনিয়নের মল্লিক ছোবাহান নাথ পাড়ার মৃত সুনীল কুমার নাথের দুই ছেলে বিশ্বজিৎ নাথ শিবু ও রাজিব নাথ, চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর নাজির পাড়ার (হিন্দু পাড়া) মানিক রঞ্জন নাথের ছেলে অভিরাম নাথ ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার দুলহাজারা ইউনিয়নের রিটা বড় বাড়ির মিলন চন্দ্র নাথের ছেলে শংকর নাথ। গতকাল বৃহস্পতিবার সকালে ৯টার দিকে লোহাগাড়া থানা পুলিশ এ তথ্য জানিয়েছে।
থানার ওসি আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবানের নাথ পাড়ার এস কে নাথের মাটির দ্বিতল বাড়ির মাচা থেকে দুটি দেশীয় এলজি ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, জায়গা জমিসংক্রান্ত বিরোধের জের ধরে আটককৃতরা প্রতিবেশী তপন নাথের পরিবারের ওপর হামলা করার জন্য তাদের অপর পলাতক সহযোগীর মাধ্যমে এসব অস্ত্র ও গুলি মজুত করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়