উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

মাহমুদুর রহমান মান্না : সরকারকে চূড়ান্ত আঘাত রতে হবে এখনই

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগ নির্বাচনের নামে আর একটা কারসাজি করতে পারলে জনগণের দুর্ভোগ আরো বাড়বে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, এই ৪২০ (ফোর-টোয়েন্টি) সরকারের কাছে দাবি জানিয়ে কোনো লাভ নেই। এরা মিথ্যুক, এরা ভণ্ড, এরা প্রতারক, এরা ডাকাত। এরা সারাদেশের মানুষের টাকা লুট করে বিদেশে পাচার করেছে। এখনই সময় লড়াই করার। চূড়ান্ত আঘাত এখনই করতে হবে। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ সিভিল রাইটস সোসাইটি (বিসিআরএস) আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি। দৈনিক দিনকালসহ বন্ধ সব মিডিয়া খুলে দেয়ার দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
বাংলাদেশের অবস্থা দিন দিন খারাপ হয়ে যাচ্ছে উল্লেখ করে মান্না বলেন, এরা (সরকার) গায়ের জোরে ক্ষমতায় থাকলে মিথ্যা বলা ছাড়া আর উপায় কী! এই সরকার গণমাধ্যম বন্ধ করে দেবে এটা তো খুবই স্বাভাবিক। সব দলকে ঐক্যবদ্ধ হয়ে একই সময় একই দাবিতে রাজপথে নামতে হবে। আন্দোলন করতে হবে। তিনি বলেন, পুলিশ আর চামচাদের সহযোগিতা নিয়ে দেশ চালাচ্ছেন। যতই টাল্টিবাল্টি (ওলটপালট) করেন, ক্ষমতায় থেকে নির্বাচন দেবেন- সেটা হবে না। এখনই সময় লড়াই করার। চূড়ান্ত আঘাত এখনই করতে হবে। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি মো. জাকির হোসেন। এতে বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়