উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

ভেড়ামারায় ২৮ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ২৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার সময় ভেড়ামারা উপজেলা পরিষদ সভা কক্ষে এসব ল্যাপটপ বিতরণ করা হয়। মূলত প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে দেয়া এসব ল্যাপটপ উপজেলা শিক্ষা অফিসের বাস্তবায়নে বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আহসান আরা খাতুন। এ বিষয়ে ফারাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজান রশিদ বলেন, ল্যাপটপের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদান পদ্ধতি শিক্ষা গ্রহণে এক ভিন্ন মাত্রা যোগ করেছে। এই পদ্ধতিতে পাঠ গ্রহণে শিশুদেরও প্রচুর আগ্রহ রয়েছে।
ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। সরকার দেশ ও উন্নত জাতি গঠনে প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিদ্যালয়গুলোতে প্রযুক্তি ব্যবহারের জন্য ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়