উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

নাটোর : অটো চালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে আমবাগান থেকে জাহিদুল ইসলাম নামে এক অটো রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের বুড়ির বটতলা নজরপুর গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত জাহিদুল ইসলাম ওই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বিকালে বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী পীরগঞ্জ বাজারে যান জাহিদুল ইসলাম। রাত ১০টা পর্যন্ত বাজারেই অবস্থান করেন তিনি। এ সময় সবার সঙ্গেই তার দেখা ও কথা হয়। এরপর রাতে আর বাড়িতে ফিরে আসেননি তিনি। পরিবারের সদস্যরা বাজারের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। গতকাল সকালে খবর পেয়ে নিহতের বাড়ির কাছে ইয়াকুব আলীর আমবাগান থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। কীভাবে তার মৃৃত্যু হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত জাহিদুলের চাচা জিয়া মাস্টার ও স্বজনরা জানান, জাহিদুলের কোনো শত্রæ ছিল বলে তাদের জানা নেই। তবে তিনি ঋণগ্রস্ত ছিলেন। এজন্য সর্বদাই চিন্তাগ্রস্ত থাকতেন।
নাটোর সদর থানার ওসি নাসিম আহমেদ বলেন, নিহত জাহিদের পরিবারের কথা অনুযায়ী তার কোনো শত্রæ ছিল না। তার শরীরে কোনো আঘাতের চিহ্নও ছিল না। তাই ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না যে, এটি হত্যা নাকি আত্মহত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়