উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

কুষ্টিয়া : আ.লীগ নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন দলটির নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের থানার মোড়ে সড়ক অবরোধ করে জেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন। এ সময় তারা বলেন- আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের নামে করা মিথ্যা মামলাটি সঠিক তদন্তের মাধ্যমে প্রত্যাহার করা না হলে কুষ্টিয়া জেলাজুড়ে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।
ঘণ্টাব্যপী কর্মসূচি চলাকালে সড়কে চলাচলরত মানুষ যানবাহন রেখে সমাবেশে অংশ নেন।
গত ২৩ ফেব্রুয়ারি কুষ্টিয়া পৌরসভায় একটি টেন্ডার সিডিউল জমা দেয়ার সময় এক ঠিকাদারের দরপত্র কে বা কারা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ইব্রাহিম হোসেন নামের ওই ঠিকাদার কুষ্টিয়া মডেল থানায় পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কৌশিক আহমেদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফিল উদ্দিন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মানব চাকী, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকার, শহর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হাসিব কোরাইশী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজন ঘোষসহ অজ্ঞাতনামা আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়