উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

এমডব্লিউসিতে চারটি পুরস্কার পেল হুয়াওয়ে

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডব্লিউসি)-২০২৩ এ সম্মানজনক চারটি পুরস্কার পেয়েছে হুয়াওয়ে। প্রতিষ্ঠানটি এমডব্লিউসিতে গেøামোর ‘বেস্ট মোবাইল ইনোভেশন ফর ইমার্জিং মার্কেটস’, ‘ফাইভজি ইন্ডাস্ট্রি চ্যালেঞ্জ’, ‘বেস্ট মোবাইল টেকনোলজি ব্রেকথ্রæ’ এবং ‘বেস্ট মোবাইল নেটওয়ার্ক ইনফ্রাস্ট্রাকচার’ পুরস্কার পায়।
হুয়াওয়ের পরিবেশবান্ধব, সহজ ও স¤প্রসারণশীল রুরাল লিঙ্ক উদ্যোগের জন্য জিএসএমএর কাছ থেকে গেøামোর ‘বেস্ট মোবাইল ইনোভেশন ফর ইমার্জিং মার্কেটস’ পুরস্কার পায়। উদ্ভাবনী প্রযুক্তি ব্যবহার করে প্রত্যন্ত অঞ্চলে সিনারিওভিত্তিক নেটওয়ার্ক সমাধানে হুয়াওয়ের কাজের স্বীকৃতি হিসেবে হুয়াওয়েকে এ পুরস্কার দেয়া হয়। বিজ্ঞপ্তি
অন্যদিকে, জিএসএমএর ফাইভজি হাবের সঙ্গে গেøামোর ‘ফাইভজি ইন্ডাস্ট্রি চ্যালেঞ্জ’ পুরস্কার অর্জন করে হুয়াওয়ে, মিডিয়া ও চায়না মোবাইল।
হুয়াওয়ের এফডিডি বিমফর্মিং সিরিজের জন্য জিএসএমএ গেøামো ‘বেস্ট মোবাইল টেকনোলজি ব্রেকথ্রæ’ পুরস্কার পায়।
এছাড়া, হুয়াওয়ের মেটাএএইউ সিরিজের জন্য প্রতিষ্ঠানটিকে জিএসএমএর গেøামোর ‘বেস্ট মোবাইল নেটওয়ার্ক ইনফ্রাস্ট্রাকচার’ পুরস্কার দেয়া হয়।
উল্লেখ্য, স্পেনের বার্সেলোনায় গত ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এমডব্লিউসি-২০২৩ শেষ হয় গতকাল (২ মার্চ)। এ আয়োজনে বৈশ্বিক বিভিন্ন অপারেটর, বিশেষজ্ঞ ও শীর্ষস্থানীয় ব্যক্তিদের সঙ্গে নিয়ে হুয়াওয়ের পণ্য প্রদর্শনের পাশাপাশি কানেক্টিভিটির বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়