উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

উপজেলা চেয়ারম্যান হত্যাচেষ্টা : আরেক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ খানকে গুলি করে হত্যাচেষ্টার মামলার অন্যতম আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে গাজীপুরের কালীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাকিল (৩৫) শিবপুরে মুনসেফেরচর (ইটাখোলা) এলাকার বাসিন্দা।
শিবপুর থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, উপজেলা চেয়ারম্যানকে হত্যাচেষ্টা মামলার চার নম্বর আসামি শাকিল। বুধবার রাতে স্বজনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। শাকিল ছাড়াও মামলার অন্য আসামিরা হলেন- পুটিয়া কামারগাঁও এলাকার আরিফ সরকার, পূর্ব সৈয়দনগর এলাকার মো. মহসিন মিয়া (৪২), পুটিয়া কামারগাঁও এলাকার ইরান মোল্লা (৩০), কামারগাঁও এলাকার হুমায়ূন (৩২) ও নরসিংদী সদর থানার ভেলানগর এলাকার ড্রাইভার নূর মোহাম্মদ (৪৮)।
উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৬টার দিকে শিবপুর থানা সংলগ্ন নিজ বাসায় ঢুকে হারুনুর রশিদ খানের ওপর হামলা হয়। এ ঘটনায় চেয়ারম্যানের ছেলে আমিনুর রশিদ খান বাদী হয়ে পুটিয়া কামারগাঁও এলাকার আরিফ সরকারকে প্রধান আসামি করে ছয়জনের নাম উল্লেখসহ ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তির নামে শিবপুর মডেল থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়