শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

সোনারগাঁওয়ে নয় হাজার ইয়াবাসহ ২ জন আটক

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা টোলপ্লাজার সামনে পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৯ হাজার পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় ২ জনকে আটক করা হয়। গত মঙ্গলবার গভীর রাতে এ অভিযান চালানো হয়।
আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কাইচ্ছুটি গ্রামের মো. আব্দুল মোতালেবের ছেলে নাজমুল হুদা শুভ (২৭) ও ফেনী সদর থানার মধ্যম কাছাড় গ্রামের আবু আহম্মেদের ছেলে জাকির হোসেন (৪০)।
সোনারগাঁও থানার উপপরিদর্শক মো. ইমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ মো. বিল্লাল হোসেনের দেয়া তথ্য মোতাবেক ইয়াবার বড় একটি চালান নিয়ে কয়েকজন মাদক কারবারি চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে রংপুর যাচ্ছেন- এমন তথ্যের ভিত্তিতে টোলপ্লাজার সামনে চেক পোস্ট বসিয়ে গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক এবং পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। গতকাল মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়