শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড : আবেদনের সময় বাড়ালো এফবিসিসিআই

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আগামী ১১ থেকে ১৩ মার্চ আয়োজন করা হবে বাংলাদেশ বিজনেস সামিট। আন্তর্জাতিক এই সামিটে দেশের অর্থনীতিতে অবদান রাখা ব্যবসায়ীদের সম্মানিত করতে বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত নেয় এফবিসিসিআই। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ মার্চ পর্যন্ত এই অ্যাওয়ার্ডের জন্য আবেদন করতে পারবেন ব্যবসায়ীরা।
এফবিসিসিআইতে আয়োজিত এক সভায় এই সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ এর জন্য অনলাইনে আবেদন করতে দেশের ব্যবসায়ী ও ব্যবসা প্রতিষ্ঠানকে ভনপপরনঁংরহবংংধধিৎফ.পড়স ওয়েবসাইটে গিয়ে আবেদনের কথা বলা হয়েছে।
মূলত দেশের অর্থনীতি এবং ব্যবসা-বাণিজ্য বিকাশে বিশেষ অবদানের জন্য উদ্যোক্তাদের সম্মানিত করতে এবার ‘বাংলাদেশ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদানের ঘোষণা দেয় এফবিসিসিআই। বাংলাদেশের অর্থনীতিতে অসামান্য স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা প্রদান করা হবে বলে জানিয়েছে আয়োজকরা। বিশেষ এই সম্মাননার জন্য অর্থনীতিবিদ, সাংবাদিক এবং ব্যবসায়ীদের সমন্বয়ে গঠিত বিশেষ জুরি বোর্ড গঠন করা হয়েছে এবং ইতোমধ্যে তারা কাজ শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়