শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

বকশীগঞ্জে ইউএনওকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজাকে আবেগঘন পরিবেশে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে সংবর্ধনা দেয়া হয়। বিদায় অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদারের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।
উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা, জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি, বকশীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আলমগীর কবির আলমাস, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক প্রমুখ।
বক্তারা বলেন, ইউএনও মুনমুন জাহান লিজা একজন দক্ষ কর্মী। তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি শুধু জনপ্রতিনিধি নন, সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন। যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। আশা করি নতুন কর্মস্থলে গিয়েও বকশীগঞ্জের মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন ইউএনও।
নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা বলেন, এখানকার মানুষ খুবই আন্তরিক, আর রাজনৈতিক পরিবেশ আরো ভালো। ফলে সকলকে নিয়ে সুন্দর সুন্দরভাবে কাজ করতে পেরেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন, সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন। উল্লেখ্য বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা বদলি হয়ে জামালপুর জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়