শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণ : স্ত্রীর পর মারা গেলেন স্বামী

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে স্ত্রীর পর মারা গেলেন স্বামী আলআমিন হোসেন (৩০)। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। তিনি জানান, আলআমিনের শরীরের ৯২ শতাংশ দগ্ধ ছিল।
জানা গেছে, আলআমিনের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার আলিয়াপুর গ্রামে। বাবার নাম মো. শহিদ। আলআমিন ও সুখির একমাত্র ছেলে গ্রামের বাড়িতে থাকে। এরআগে এই ঘটনায় গত সোমবার ভোর ৬টার দিকে মারা যান আলআমিনের স্ত্রী সুখি আক্তার। ১২ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি রয়েছেন রাজমিস্ত্রীর সহযোগী রফিক মিয়া (৪৫)। বাকি দুজনকে ঘটনার দিনই প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
উল্লেখ্য, বেলা ১টার দিকে ফতুল্লা লামারবাগ মেট্রো গার্মেন্টস সংলগ্ন একটি দোতলা বাড়ির নিচ তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হন গার্মেন্টস কর্মী আলআমিন হোসেন, তার স্ত্রী সুখি আক্তার, পাশের বাসার ভাড়াটিয়া আলেয়া বেগম ও তার ছেলে জামাল হোসেন এবং রাজমিস্ত্রীর সহযোগী রফিক মিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়