শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

প্রতিষ্ঠান দখলে নিতে সন্ত্রাসী হামলা

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইন্টারনেট সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান মেট্রোনেটের মালিকানা জালিয়াতির মাধ্যমে ভাগিয়ে নিতে দীর্ঘদিন ধরে চেষ্টা করছে একটি চক্র। এ সংক্রান্ত একটি মামলা উচ্চ আদালতে বিচারাধীন। এরই মধ্যে গতকাল বুধবার দুপুরে রাজধানীর বনানীতে প্রতিষ্ঠানটির প্রধান আইটি কর্মকর্তার উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। অভিযোগ উঠেছে, সন্ত্রাসীদের নেতৃত্ব দিয়েছেন বনানী থানার এসআই সালাউদ্দীন। শুধু তাই নয়, হামলার পর মামলা নিতেও গড়িমসি করছে থানা। অবশেষে পাঁচজনের নামসহ ১২ জনের বিরুদ্ধে বনানী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মেট্রোনেটের প্রধান আইটি কর্মকর্তা মঈন উদ্দিন আহমেদ। জিডি নম্বর-৫২।
মেট্রোনেটের কয়েকজন কর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে বনানী থানার এসআই সালাউদ্দীন তাদের অফিসে ঢোকেন। এর কিছুক্ষণ পরই সেখানে প্রবেশ করে কয়েকজন সন্ত্রাসী। এদের মধ্যে একজন প্রধান আইটি কর্মকর্তা মঈন উদ্দিন আহমেদের গলা চেপে ধরে এবং কিল ঘুষি মারে। পরে পুলিশের একটি দল হামলাকারী ওই সন্ত্রাসী এবং মঈন উদ্দিনকে রক্ষাকারী কয়েকজন কর্মীকে থানায় নিয়ে যায়। তবে হামলাকারীকে ছেড়ে দিলেও অফিসের কর্মীদের কয়েক ঘণ্টা থানায় আটকে রাখা হয়। তবে এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে বনানী থানার এসআই সালাউদ্দীন কোনো কথা বলতে রাজি হননি। এদিকে হামলার ঘটনায় প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ করতে গেলেও মামলা রেকর্ড করা হয়নি। কেন মামলা নেয়া হয়নি সে বিষয়েও কোনো কথা বলতে রাজি হননি ওসি।
এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনারের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি তিনি জানেন না। খোঁজ নেবেন।
অবশেষে গতকাল রাত ১০টার পর সন্ত্রাসী হামলার বিষয়ে বনানী থানা পুলিশ একটি সাধারণ ডায়েরি (জিডি) নথিভুক্ত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়