শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

প্রতিবন্ধীকে অচেতন করে রিকশা ছিনতাই

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহবাগ এলাকা থেকে শহিদুল ইসলাম (৬০) নামে এক শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিকে অচেতন করে তার রিকশা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার ভোরে অচেতন অবস্থায় ওই রিকশা চালককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শহিদুল ইসলামের মেয়ের জামাই মাসুদ রানা জানান, তাদের বাসা আদাবর ১৭ নম্বর রোডে। তার শ্বশুরের ছোটবেলা থেকে ডান পা নেই। গত এক বছর থেকে ব্যাটারিচালিত রিকশা চালান তিনি। গত মঙ্গলবার সন্ধ্যায় বাসা থেকে রিকশা নিয়ে বের হয়েছিলেন। বুধবার দুপুরে খবর পান শহিদুল ইসলাম অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি আছেন। হাসপাতালে এসে তাকে অচেতন অবস্থায় দেখতে পান।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ এএসআই মো. মাসুদ মিয়া জানান, গতকাল ভোরে হাফিজুর রহমানসহ দুজন পথচারী ওই রিকশা চালককে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। তারা তখন পুলিশকে জানান, শাহবাগ থানার মূল ফটকের দক্ষিণ পাশে অচেতন অবস্থায় পড়েছিলেন প্রতিবন্ধী ওই ব্যক্তি। ধারণা করা হচ্ছে অজ্ঞান পার্টির সদস্যরা তার উপর কিছু প্রয়োগ করে তার রিকশাটি নিয়ে চলে গেছে। তিনি আরো জানান, হাসপাতালের জরুরি বিভাগ থেকে তার পাকস্থলী পরিস্কার করে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়