শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

ঢাকার ওয়েব সিনেমায় শ্রীলেখা

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : উত্তর কলকাতা থেকে বোলপুর নতুন চরিত্রের দৃশ্যধারণে ছুটছেন শ্রীলেখা মিত্র; গল্পের প্রয়োজনে কলকাতার অলিগলিতে দৃশ্যধারণ হলেও সিনেমাটি ঢাকার। গতকাল কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে সিনেমার খবর দিয়েছেন টলিউডের এ জনপ্রিয় নায়িকা। শ্রীলেখা জানান, ‘কলকাতা ডায়েরিজ’ নামে একটি ওয়েব সিনেমায় অভিনয়
করছেন তিনি। ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান বিগ আর এন্টারটেইনমেন্টের ব্যানারে ৯০ মিনিটের সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক রাশেদ রাহা, গল্পও তার। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার।
চিত্রনাট্যকার খায়রুল বাসার জানান, গল্পে শ্রীলেখার চরিত্রের নাম অনামিকা সাহা, যে পেশায় একজন সফল উদ্যোক্তা, নিজের শর্তে স্বাধীনভাবে বাঁচতে ভালোবাসে।
পরিচালক রাশেদ রাহা জানান, ২৫ ফেব্রুয়ারি থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে, গতকাল দৃশ্যধারণ শেষ হয়েছে। সিনেমাটি শিগগিরই একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেয়া হবে। সিনেমায় শ্রীলেখার প্রতিষ্ঠানের কর্মী শর্মি চরিত্রে পাওয়া যাবে দর্শনা বণিককে, পিকে বোহেমিয়ান তরুণের ভূমিকায় রয়েছেন ঢাকার অভিনয়শিল্পী সিফাত আমিন।
এর আগে রাশেদ রাহা ও খায়রুল বাসারের ‘ভালোবাসা দার্জিলিং’ নামে এক টেলিছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। বছর তিনেক আগে টেলিছবিটি ঢাকার এক বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হয়। মাসখানেক আগে নিজের পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ নিয়ে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ঘুরে গেছেন শ্রীলেখা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়