শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

চট্টগ্রামে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ উদযাপিত হয়েছে। গতকাল বুধবার সকালে নগরীর দামপাড়া পুলিশ লাইন মাল্টিপারপাস শেডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় আলোচনা সভা ও সম্মাননা ত্রেস্ট প্রদান করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধ চলাকালীন ও বিভিন্ন সময়ে দায়িত্ব পালন করতে গিয়ে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সিএমপি কমিশনার, ডিআইজি, জেলা এসপি, ট্যুরিস্ট পুলিশ, র‌্যাব, রেলওয়ে পুলিশ, পিবিআই, সিআইডি, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন, আরআরএফ, নৌ পুলিশ ও পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা।
সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়ের সভাপতিত্বে ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ওয়েলফেয়ার এন্ড ফোর্স) মো. মহিতুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একেএম সরোয়ার কামাল দুলু, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক ও জেলা পুলিশ সুপার এসএম শফি উল্লাহ।
সভা শেষে বিভিন্ন সময়ে দায়িত্ব পালন করতে গিয়ে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথিসহ অন্য অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়