শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

অভয়নগর : মধ্যরাতে আগুনে বসতঘর ছাই

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলায় অগ্নিকাণ্ডে একটি সেমি পাকা কাঠের দোতলা বসতঘর পুড়ে গেছে। গত মঙ্গলবার রাত দেড়টায় উপজেলার শংকরপাশা গ্রামের শিকারীপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। প্রায় ১ ঘণ্টা ২০ মিনিটের চেষ্টায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।
ফায়ার সার্ভিস জানিয়েছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ২ লাখ টাকা।
ক্ষতিগ্রস্ত ঘরের মালিক সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মো. তরিকুল ইসলাম শেখ বলেন, মঙ্গলবার রাতে ঐ ঘরে আমার ছেলে শেখ রিয়াজুল ইসলাম ঘুমিয়েছিল। রাত দেড়টার সময় আগুনের তাপে তার ঘুম ভেঙে যায়। পরে ঘরের মধ্যে আগুন দেখতে পেয়ে চিৎকার দেয়। সঙ্গে সঙ্গে আমি ঘুম থেকে উঠে বাইরে এসে দেখি ঘরে আগুন জ¦লছে। তখন আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবরা পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আমার ফ্রিজ, টেলিভিশন, মোটরসাইকেল, ফ্যান ও আসবাবপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে যায়।
শ্রীধরপুর ইউপি মেম্বর এনামুল হক বলেন, তরিকুল ইসলামের ঘরসহ সবকিছু পুড়ে গেছে। তার প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
নওয়াপাড়া ফায়ার সার্ভিসের ওয়্যার হাউসের ইন্সপেক্টর টিটব শিকদার জানান, আগুনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে রওনা করলেও রাস্তার কারণে বড় গাড়ি ঢুকতে না পারায় একটু বিলম্ব হয়েছে। পরে ছোট গাড়ি দিয়ে বহনযাগ্য পাম্প নদীতে সেট করে আগুন নিয়ন্ত্রণে আনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়