মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

৮ মাসের শিশুকে গাছে ঝুলিয়ে হত্যাচেষ্টা

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ার রঘুনাথপুর গ্রামে গাছে ঝুলিয়ে শিশু সন্তানকে হত্যার চেষ্টা করেছেন পিতা। অভিযুক্ত মামুন শেখ রঘুনাথপুর গ্রামের দাউদ শেখের ছেলে। উপজেলার শালনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে গত সোমবার বিকালের এ ঘটনায় ওই দিন রাতেই শিশুর মা কুলসুম বেগম মামলা করলে পুলিশ মামুন শেখকে আটক করে।
জানা গেছে, ১৩ বছর আগে মামুন শেখের সঙ্গে পার্শ্ববর্তী মোহাম্মদপুর উপজেলার কালিশংকরপুর গ্রামের আফিল মোল্যার মেয়ে কুলসুম বেগমের বিয়ে হয়। তাদের ঘরে দুটি ছেলে ও একটি মেয়ে সন্তান জন্ম হয়েছে। মামুন মাফুজা আক্তার নামে এক মহিলাকে প্রেম করে বিয়ে করেন। এরপর থেকে প্রথম স্ত্রী ও সন্তানদের খোঁজখবর নেন না এবং ভরন পোষণ দেন না মামুন। এছাড়া যৌতুকের জন্য কুলসুমকে প্রায়ই নির্যাতন করেন। গত সোমবার মামুন যৌতুকের জন্য ী কুলসুমকে লাঠি দিয়ে মারপিট এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। এ সময় মাফুজাও কুলসুমের মারপিট করে চলে যান।
দ্বিতীয় স্ত্রী চলে যাওয়ায় রাগান্বিত হয়ে মামুন শেখ বিকালে ৮ মাস বয়সের শিশু সন্তান আল হাবিবকে বাড়ির পাশে আম গাছের ডালে পা উপরের দিকে দিয়ে ঝুলিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। কুলসুমের শাশুড়ি ও প্রতিবেশীরা এসে শিশুটিকে রক্ষা করে। এ ঘটনায়া মামুন শেখ ও মাফুজাকে আসামি করে মামলা করেছেন কুলসুম।
ওসি নাসির উদ্দিন জানান, আসামি মামুন শেখকে আটক করে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়