মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

শিবপুর উপজেলা চেয়ারম্যানকে গুলি : হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অব্যাহত

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুুক্তিযোদ্ধা হারুনুর রশিদ খানকে গুলি করে গুরুতর আহতের ঘটনায় নরসিংদীতে বিভিন্ন মহলের তীব্র নিন্দা, ঘৃণা অব্যাহত রয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে গতকাল মঙ্গলবার প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে শিবপুর উপজেলা আওয়ামী লীগ। মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশে বক্তারা হারুনুর রশিদ খানকে গুলি করে আহতের ঘটনায় দায়ী ব্যক্তিদের গ্রেপ্তার করে অবিলম্বে বিচারের আওতায় আনার দাবি জানান। সমাবেশে বক্তারা বলেন, এক শ্রেণির প্রভাবশালী রাজনৈতিক নেতাদের পরিকল্পনাতেই তাকে হত্যার উদ্দেশে গুলি করা হয়। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখসহ আরো ১০-১২ জনকে অজ্ঞাত পরিচয় আসামি করে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এজাহারভুক্ত আসামিরা স্থানীয় সংসদ সদস্য ও তার ভাইয়ের ঘনিষ্ঠ লোক।
শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন, শিবপুরের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহসিন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাছিম আহমেদ হিরন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব খান প্রমুখ। উল্লেখ্য, গত শনিবার সকালে নিজ বাসভবনে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন শিবপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়