মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

শালিখায় শিশুধর্ষণ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখায় তৃতীয় শ্রেণির এক এতিম ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোরাপ মোল্যা (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে অভিযুক্তকে গ্রেপ্তারের পর গতকাল এ ঘটনায় মামলা হয়েছে।
মামলার বাদী ভিকটিমের সৎমা নিলুফা বেগম জানান, উপজেলার শতখালী ইউনিয়নের পাঁচকাহুনিয়া গ্রামের মৃত রাসেদুল শেখের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া কন্যাকে গত বৃহস্পতিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের মখছেদ মোল্যার ছেলে সোরাপ মোল্যা (৪৫) বিস্কুট ও টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে পাশের পেয়ারা বাগানে নিয়ে ধর্ষণ করেন। নিলুফা বেগম আরো বলেন, এ ঘটনার পর মেয়ে বাড়িতে এসে কেঁদে সব ঘটনা খুলে বললে আমরা স্কুলের প্রধান শিক্ষিকা তপতী রানী খাঁকে ঘটনা জানাই। পরে প্রধান শিক্ষিকা স্কুলের সভাপতিকে অবগত করেন।
তিনি আরো বলেন, স্বামী মারা যাওয়ার পর চার ছেলে-মেয়েসহ অসুস্থ শাশুড়িকে নিয়ে পরের বাড়িতে কাজ করে যা পাই তা দিয়েই আমাদের সংসারসহ সন্তানদের লেখাপড়ার খরচ চলে। আমাদের দেখার কেউ নেই। এ সুযোগে লম্পট সোরাপ মোল্যা আমার মেয়েকে এভাবে সর্বনাশ করেছে। আমি এর ন্যায় বিচার চাই। এ ঘটনায় পাঁচকাহুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তপতী রানী খাঁ বলেন, বিষয়টি শুনেছি। তবে জানার পরপরই আমি বিদ্যালয়ে মিটিং ডেকেছি। এলাকাবাসীর কাছে এর ন্যায্য বিচার দাবী করছি।
শালিখা থানার ওসি মো. বিশারুল ইসলাম বলেন, এ ঘটনায় ভিকটিমের সৎ মা বাদী হয়ে শালিখা থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ছাড়া ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়