মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

রায়পুরায় হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে এমপির মতবিনিময়

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী-৫ আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় করেছেন। গত সোমবার রাতে রায়পুরা থানা কেন্দ্রীয় হিন্দু মিলন মন্দিরে আয়োজিত শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরপর তিনি মন্দিরের ৩৭ প্রহরব্যাপী নামযজ্ঞ ও অষ্ট প্রহরব্যাপী অষ্টকালীন লীলা কীর্তন পরিদর্শন করেন।
অনুষ্ঠান উদ্বোধন করেন রায়পুরা পৌর মেয়র জামাল মোল্লা। এ সময় উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি চন্দন কান্তি সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী লায়লা কানিজ লাকি, মানিক কে ভট্টাচার্য, দিপু ভৌমিক, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল আমিন ভূঁইয়া মাসুদ ও সাধারণ সম্পাদক রিয়াজ মুর্শেদ খান রাসেল, চেয়ারম্যান আতাউর রহমান, হাবিবুল্লাহ হাবিব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর দত্ত, পৌর কাউন্সিলর শাহেদ আলী ভুট্টো প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রদীপ কুমার বিশ্বাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়