মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

মেহেরপুর : থানা চত্বরে বোমা বিস্ফোরণ, দুই শিশু আহত

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর সদর থানা চত্বরে বোমা বিস্ফোরণে সাইদ হোসেন (১১) ও আজমীর হোসেন (১১) নামে দুই শিশু আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুর সদর থানা চত্বরে মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।
আহত সাইদ মেহেরপুর থানা পাড়ার নাসিমের ছেলে এবং আজমীর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের গোভীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে।
আহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, মেহেরপুর সদর থানা প্রাঙ্গণে লাল স্কসটেপ দিয়ে মোড়ানো একটি ককটেল পড়ে থাকতে দেখে সাইদ হোসেন ও আজমীর। পরে তারা ককটেলটি নিয়ে খেলা শুরু করে। একপর্যায়ে সেটি বিস্ফোরিত হয় এবং তারা আহত হয়। তাৎক্ষণিকভাবে আহত দুই শিশুকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়।
মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার অমৃত সরকার জানান, বোমার আঘাতে দুই শিশু হাসপাতালে চিকিৎসা নিতে আসে। তাদের মধ্যে সাইদের হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
মেহেরপুর সদর থানার ওসি মইনুল ইসলাম জানান, থানা চত্বরের মধ্যে মসজিদের পাশে পরিত্যক্ত ককটেল নিয়ে খেলা করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়ে দু’জন আহত হয়। তবে ককটেলটি কোথায় থেকে এখানে এলো তার কোনো উত্তর দেননি তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়