মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

বামনডাঙ্গায় পুলিশ হত্যা দিবস পালিত

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের চার পুলিশ হত্যা দিবসের ১০ম বর্ষপূর্তি উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের আয়োজনে তদন্ত কেন্দ্র চত্ত্বরে গতকাল মঙ্গলবার আয়োজন করা হয়। গাইবান্ধার পুলিশ সুপার মো. কামাল হোসেনের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- রংপুর রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ। বামনডাঙ্গা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শহিদুজ্জামান সরকারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফরুজা বারী, সহসভাপতি খুরশীদ জাহান স্মৃতি, সাংবাদিক হাবিবুর রহমান হবি, নিহত পুলিশ সদস্যের স্ত্রী রওশনা আরা বেগম প্রমুখ।
অবিলম্বে চার পুলিশ হত্যা মামলার আসামিদের বিচারের জোর দাবি জানান। পাশাপাশি জঙ্গিবাদরা যেন মাথা চারা দিয়ে না উঠতে পারে সেজন্য জনতা এবং পুলিশকে একসঙ্গে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। পরে নিহত চার পুলিশ সদস্যের পরিবারকে উপহারসামগ্রী প্রদান করেন অতিথিরা। এর আগে নিহত চার পুলিশ সদস্যের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ এবং সালাম প্রদান করা হয়। শেষে নিহতদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি দেলোয়ার হোসেন সাঈদীর ফাঁসির রায় ঘোষণাকে কেন্দ্র করে জামায়াত শিবিরের নারকীয় তান্ডবে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের চার পুলিশ সদস্য নিহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়