মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

ডেপুটি স্পিকার : বহুমুখী উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছে সরকার

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু এমপি বলেছেন, জনগণ যে কোনো সময়ের তুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছেন। বর্তমান সরকার জনগনের জন?্য বহুমুখী উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন, বাস্তবায়ন করেছেন এবং করে যাচ্ছেন। সরকার দেশকে ২০৪১ সালের মাঝে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়। গতকাল মঙ্গলবার সকালে সাঁথিয়ার বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ডেপুটি স্পিকার এ সময় বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ?্যালয় ৪তলা ভীত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।
ডেপুটি স্পিকার বলেন, জনগণ ১৯৭০ সালে নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আজ স্বাধীন। ১৯৭৫ সালের পর যারা রাষ্ট্র পরিচালনা করেছে তারা স্কুলের কথা চিন্তা করে নাই, এই উপজেলার উন্নয়নের কথা চিন্তা করে নাই, এই উপজেলার নদী খননের কথা তারা চিন্তা করে নাই, কর্মসংস্থান সৃষ্টির কথা চিন্তা করে নাই, কৃষি উৎপাদন বৃদ্ধি করে জীবন-জীবিকা নির্বাহের কথা চিন্তা করে নাই।
মো. শামসুল হক টুকু বলেন, ওরা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ভাবমূর্তি নষ্ট কোর লক্ষ্যে বারবার বলার চেষ্টা করেছে পাকিস্তানই ভালো ছিল। অথচ পাকিস্তানের প্রধানমন্ত্রী স্বয়ং ইমরান খানই তার দেশ পাকিস্তানে বাংলাদেশের মতো উন্নয়ন করতে চান। ভিন্ন দলের লোকজনের সন্তানেরাও তো এই স্কুলে পড়েন, আপনারা বলুন, স্কুলের এমন সুযোগ সুবিধা আগে ছিল? শেখ হাসিনার সরকারের উন্নয়ন সবার জন?্য।
বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ?্যালয়ের সভাপতি মো. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়