মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নতুন কমিটি : আহ্বায়ক তদবীরুর সদস্য সচিব মোক্তার

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ২৫ সদস্যের এ কমিটিতে সৈয়দ তদবীরুর রহমানকে আহ্বায়ক ও মোক্তার আলীকে সদস্য সচিব করা হয়। সোমবার এ কমিটি অনুমোদন দেয় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)। সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়; নতুন এ কমিটিতে পাঁচজনকে যুগ্ম আহ্বায়ক মনোনীত করা হয়। তারা হলেন- মোহাম্মদ নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন সিকদার, আব্দুস সাত্তার, মোশাররফ হোসেন, মনোয়ার হোসেন। যুগ্ম সদস্য সচিব করা হয় চার জনকে। তারা হলেন- রাসেল মিয়া, মো. আক্তার হোসেন, মো. সাহাবুদ্দিন ও মো. নুরুন্নবী। এছাড়া সদস্য করা হয় যাদের তারা হলেন- রতন কুমার সাহা, মাহফুজুর রহমান, মোহাম্মদ মাসুদ রেজা, তাশজিদ আহমেদ, বেগম নাসরিন আরা পুসন, জিহাদ হোসেন, তরিকুল ইসলাম, বেগম আয়েশা খাতুন, রুপ কুমার সাহা, রবিউল আওয়াল অপু, জহিরুল ইসলাম, আশিকুর রহমান, নাজমুল হাসান ও মো. আব্দুর রাজ্জাক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়